বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

কঠিন আত্মবিশ্বাসের পেছনে বন্ধুদের চেয়ে শত্রুদের ভূমিকা বেশি: পরিমণি

বিনোদন প্রতিবেদক / ২২ Time View
Update : বুধবার, ২২ মে, ২০২৪

ঢালিউড নায়িকা পরীমণি সম্প্রতি কন্যাসন্তান দত্তক নিয়ে সংবাদের শিরোনামে এসেছিলেন। এবার সমালোচকদের একহাত নিলেন এ নায়িকা।

পরীমণি তার সমালোচকদের বিদ্রুপ করে দীর্ঘ পোস্ট দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এ প্রসঙ্গে পরীমণি জানিয়েছেন, তার কঠিন আত্মবিশ্বাসের পেছনে বন্ধুদের চেয়ে শত্রুদের ভূমিকা ব্যাপক।
প্রায়ই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকে পরীমণি। কিন্তু এসব সমালোচনা মোটেই পাত্তা দেন না। বরং কাজের প্রতি তার একাগ্রতা আর আত্মসচেতনতা আরও প্রবল হয়ে ওঠে।
এ প্রসঙ্গে পরীমণি লিখেছেন, ‘ওরা আমার বিচার করতে বসে যায় বার বার! তাতে এরা আসলে চিরকাল আমার অপকার করতে চেয়ে উপকার করে ফেলছে। আহা! যদি জানত!

কিন্তু সমালোচনা অগ্রাহ্য করতে মোটেই নারাজ নন পরীমণি। এ প্রসঙ্গে পরীর ভাষ্য, ‘বিবেচনা করেছি, নিজেকে নতুন করে বাজিয়ে দেখেছি। এর ফলে নিজেকে নতুন করে আবিষ্কার করতে পেরেছি এবং তাতে সব সময় ঝুলিতে আরও ভালো কিছু যুক্ত হয়েছে। আমাকে খোঁচা দিয়ে ভেঙেচুরে দিতে গিয়ে আরও ইস্পাতকঠিন করে দিয়েছে।
তিনি আরও লিখেছেন, ‘সমালোচক জ্ঞানীদের সাদরে গ্রহণ করুন। আপনার উন্নতিতে সাহায্য করবে তারা!’ পরীমণির যখন যা মন যা চায়, তা-ই করেন। কারো কথায় কান দেওয়ার মতো সময় যেন তার একদম নেই।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর