সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

বাস্তবতাকে হার মানানোর ‘কালপুরুষ’র মুক্তি পাবে আগামীকাল

বিনোদন প্রতিবেদক / ২৬ Time View
Update : বুধবার, ২২ মে, ২০২৪

বাস্তবতা ও যুক্তিকে হার মানানো এক গল্প নিয়ে চরকিতে মুক্তি পাচ্ছে ‘কালপুরুষ’ ওয়েব সিরিজ। সালজার রহমান পরিচালিত সিরিজটি মুক্তি পাচ্ছে আগামীকাল রাত ৮টায়। এই সিরিজে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, এফ এস নাঈম, তানজিকা আমীন, জয়ন্ত চট্যোপাধ্যায়, ইমতিয়াজ বর্ষণ, প্রিয়ন্তি উর্বি, সুষমা সরকার , রেজওয়ান পারভেজ ,জান্নাতুল মাওয়া লাজুক সহ আরও অনেকে।

সময়হীন পরিচয়হীন এক রহস্যময় চরিত্র শেহজাদ চৌধুরী যেই চরিত্রে পর্দায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তিনি বলেন, ‘কালপুরুষ -এর গল্প ও আমার চরিত্র দুটোই একদম ইউনিক। আমাদের এখানে এমন জনরার কাজ খুব কম হয়। সেই সাথে পরিচালক সালজার ও সহশিল্পীরা প্রত্যেকেই তাদের বেস্ট দেয়ার চেষ্টা করেছেন এখানে। এখন অপেক্ষা দর্শককের কাছে সিরিজটা পৌঁছানোর।

এই সিরিজে অভিনয়ের জন্য বিরাট শারীরিক পরিবর্তন এনেছেন এফএস নাঈম। প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছেন মিরাজ চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলার জন্য। এ ব্যাপারে নাঈম বলেন, আসলে চরিত্রটা ধারন করার জন্যই এমনটা করা। অর্থাৎ মিরাজ চরিত্রটা যেভাবে হাঁটে, কথা বলে, ঘুমাই সেই রকম একটা চরিত্রের কাছাকাছি পৌঁছানোর জন্যেই প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছিলাম। আর এটা শুধু বডি ট্রান্সফরমেশন বললে হবে না এটা অনেক বড় একটা মনস্তাত্ত্বিক জার্নি। সেই সাথে প্রায় ৮-৯ মাস এক্সট্রা বডি ওয়েট রাখার একটা ডিপ্রেশন ছিল। তারপর শ্যুটিং করা। এই জার্নিটা আমার জন্য একটা সাধনা।
ওটিটিতে কাজ এই প্রথম পরিচালক সালজার রহমান এর। মিস্ট্রি-সাই-ফাই-ড্রামা জনরার সিরিজটির গল্প ও চিত্রনাট্য পরিচালক নিজেই লিখেছেন। তিনি বলেন, ‘সিরিজটি মাডার মিস্ট্রি হলেও একদম ভিন্ন রকমের উপস্থান দেখা যাবে। একটা মাডার কেস সলভ করতে গিয়ে নানা কিছু ঘটতে থাকে। সেই ঘটনাগুলো ধরে এগোতে থাকে সিরিজের গল্প।

‘কালপুরুষ’-এর সিনেমাটোগ্রাফি করেছেন বরকত হোসেন পলাশ। সম্পাদনায় ছিলেন সৈয়দ মেহবুব হোসেন ও সালেহ সোবহান অনীম। কালার গ্রেডিং করেছেন সৈয়দ মেহবুব হোসেন, নওশীন সারোয়ার ও সালেহ সোবহান অনীম। আর এই সিরিজে এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে ছিলেন সৈয়দ আহমদ শাওকী।

উল্লেখ্য, কিছুদিন আগে বেশ ঘটা করে ঘোষণা দেয়া হয় যে আগামী ৩ বছরে ফিল্ম সিন্ডিকেট চরকির জন্য নির্মাণ করবে ১০টি সিরিজ। সেই অনুযায়ী এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিরিজ ‘কালপুরুষ’ মুক্তি পেতে যাচ্ছে চরকিতে।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর