রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাসায় কাজ করেছে, সেও এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী জাতীয় পার্টির মধ্যে দ্বিধা-বিভক্তি হতে দেব না: রওশন এরশাদ তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইজিবাইকের ধাক্কায় ডিউটিরত পুলিশ কনস্টেবল নিহত বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আগ্রহী প্রধানমন্ত্রী কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর অসুস্থ মানুসিকতার মানুষের সমালোচনায় কিছু যায় আসে না: প্রধানমন্ত্রী উৎসব ছাড়া বড় তারকাদের সিনেমা কানাডাকে টাইব্রেকারে হারিয়ে কোপায় তৃতীয় উরুগুয়ে

রাজনৈতিক দলের নেতা-কর্মীদের জেলে পাঠানোর কোনো অ্যাজেন্ডা আমাদের নেই: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক / ৪৯ Time View
Update : শনিবার, ২৫ মে, ২০২৪

জনস্বার্থে ও জাতীয় স্বার্থে দুর্বৃত্তদের শায়েস্তা করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, রাজনৈতিক দলের নেতা-কর্মীদের জেলে পাঠানোর কোনো অ্যাজেন্ডা তাঁদের নেই।

আজ শনিবার জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মজয়ন্তী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পাশে কবির সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় ওবায়দুল কদের বলেন, ‘প্রকাশ্য দিবালোকে পুলিশকে পিটিয়ে হত্যা, প্রধান বিচারপতির বাড়িতে হামলা, পুলিশ হাসপাতালে হামলা, আনসারদের পিটিয়ে হত্যা, সাংবাদিক নির্যাতন—দেশে এসবের সঙ্গে যারা জড়িত, তারা রাজনৈতিক নেতা বা কর্মী নয়, তারা হচ্ছে দুর্বৃত্ত। জনস্বার্থে ও জাতীয় স্বার্থে এই দুর্বৃত্তদের শায়েস্তা করতেই হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘রাজনৈতিক দলের নেতা-কর্মীকে জেলে পাঠানোর অ্যাজেন্ডা আমাদের নেই। যে দুর্বৃত্ত, অগ্নিসন্ত্রাস, খুন, অস্ত্র ব্যবসা করে অপরাধের মানদণ্ড বিবেচনায় সেই অপরাধীর মামলা হয়, জেল হয়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালি জাতির স্বাধিকারের সংগ্রাম, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাসংগ্রামে আমাদের প্রেরণার উৎস ছিলেন কবি নজরুল। স্বাধীনতার পর বঙ্গবন্ধু তাঁকে বাংলাদেশে এনেছিলেন। কবি নজরুল আমাদের জাতীয় কবি। আমরা আজকে তাঁকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি।

জাতীয় কবির সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, আবদুস সোবহান গোলাপ, বিপ্লব বড়ুয়া, সায়েম খান প্রমুখ ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন।

 

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর