বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

প্লাইমাউথের কোচের দায়িত্বে ওয়েন রুনি

Reporter Name / ২৮ Time View
Update : রবিবার, ২৬ মে, ২০২৪

রুনির কোচিং ক্যারিয়ারে এটি চতুর্থ কাজ। এ পর্যন্ত তার খেলোয়াড়ী ক্যারিয়ারের মত কোচিং ক্যারিয়ার খুব একটা আলোর মুখ দেখেনি। ক্লাবের এক বিবৃতিতে রুনি বলেছেন, ‘প্লাইমাউথের কোচের দায়িত্ব নেয়া আমার ক্যারিয়ারের একটি যথার্থ পদক্ষেপ হিসেবে আমি দেখছি। আকর্ষনীয় একটি প্রজেক্টের অংশ হবার সুযোগটি হাতছাড়া করতে চাইনি। এমন একটি দলের ফুটবলকে এগিয়ে নিয়ে যাবার জন্য আমি সহযোগিতা করতে চাচ্ছি যারা এই খেলাটিকে বেশ মূল্য দেয়। একই সাথে গ্রীণ আর্মিদের বিনোদনের জন্যও কিছু করতে চাই।’
৩৮ বছর বয়সী রুনি এ বছরের শুরুতে বার্মিংহামের দায়িত্বে ছিলেন মাত্র ৮৩ দিন। ব্লজদের হয়ে ১৫ ম্যাচে মাত্র দুটি জয় উপহার দিয়েছেন। এই দলটি এবার লিগ ওয়ানে রেলিগেটেড হয়ে গেছে।
এর আগে মেজর লিগ সকারে নিজের সাবেক ক্লাব ডিসি ইউনাইটেডের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন। কিন্তু ইউনাইটেডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ডার্বিতে নিজের প্রথম কোচিং দায়িত্বে বেশ কঠিন সময় পার করেছেন।
প্লাইমাউথ চেয়ারম্যান সাইম হালেট বলেছেন, ‘পুরো সাক্ষাতকারে ওয়েন যে পরিমান বুদ্ধিমত্তা, প্রজ্ঞা, ফুটবলের প্রতি ভালবাসা দেখিয়েছেন তাতে নিজেকে এই কাজের জন্য একজন যোগ্য প্রার্থী হিসেবে প্রমান করেছেন। তার লক্ষ্য ও পরিকল্পনা আমাদের সাথে পুরোপুরি মিলে গেছে। আমরা মনে করেছি একজন সঠিক কোচের হাতেই আমরা দলকে তুলে দিতে যাচ্ছি। আশা করছি ক্লাবের লক্ষ্য পূরণে রুনি সামনে থেকে আমাদেরকে সহযোগিতা করতে পারবেন।
১৪ বছর পর ইংলিশ ফুটবলের দ্বিতীয় টায়ারে ফিরে প্লাইমাউথ কোনভাবে রেলিগেশন এড়িয়েছে। এবারের চ্যাম্পিয়নশীপে তারা ২১তম স্থানে থেকে মৌসুম শেষ করেছে।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর