রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

বিশ্বকাপে পাকিস্তান সবসময়ই ডার্ক হর্স: ম্যাথিউ হেইডেন

স্পোর্টস ডেস্ক / ২৪ Time View
Update : সোমবার, ২৭ মে, ২০২৪

কাজ করে আড়ালে এবং লুকিয়ে থেকে। এরপর হঠাৎ অবিশ্বাস্যভাবে অন্য ঘোড়াদের হারিয়ে প্রতিযোগিতায় জয় লাভ করে, এমন বৈশিষ্ট্যের ঘোড়াকে বলা হয় ‘ডার্ক হর্স’। টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানও অনেকটা সেরকম। মানে ‘ডার্ক হর্স’- মন্তব্যটি করেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ম্যাথিউ হেইডেন।

আগামী ১ জুন থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও চমক দেখাতে পারে পাকিস্তান, তেমনটিই মনে করেন হেইডেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন আশাবাদী মন্তব্য করেন পাকিস্তানে সাবেক এই অস্ট্রেলিয়ান মেন্টর।

হেইডেন বলেন, ‘বিশ্বকাপে পাকিস্তান সবসময়ই ডার্ক হর্স। শাহিন শাহ আফ্রিদি এবং নাসিম শাহের সঙ্গে তাদের ফাস্ট বোলিং আক্রমণ আশ্চর্যজনক। যারা গত বিশ্বকাপে দলে ছিলেন না। এটা একটি বড় প্রত্যাবর্তন। মোহাম্মদ আমির এবং হারিস রউফের সঙ্গে তারা বেশ শক্তিশালী পেস আক্রমণ তৈরি করেছে।

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং ফখর জামানের সমন্বয়ে গঠিত টপঅর্ডারের উল্লেখ করে দলের ব্যাটিং লাইনআপেরও প্রশংসা করেন হেইডেন। তবে পাকিস্তান দলের ফিল্ডিং নিয়ে উদ্বেগ প্রকাশ করেন সাবেক অসি ওপেনার।

ব্যাটিং লাইনআপ নিয়ে হেইডেন বলেন, ‘বড় তিনজন (ব্যাটার) হলেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং ফখর জামান। তাদের সবচেয়ে বড় সমস্যা ফিল্ডিং। আশা করি, এটি এই বছর তাদের পারফরম্যান্সকে কমিয়ে দেবে না। তারা একটি শক্ত দল এবং অবশ্যই ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দেখার মতো একটি দল।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর