শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

শাকিবের ক্যারিয়ারের রজতজয়ন্তী,মুক্তি পাচ্ছে ‘লাগে উড়াধুরা’

বিনোদন প্রতিবেদক / ২৬ Time View
Update : বুধবার, ২৯ মে, ২০২৪

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তার চলচ্চিত্র ক্যারিয়ারের আজ রজতজয়ন্তী, অর্থাৎ ২৫ বছর পূর্ণ হয়েছে এ নায়কের সিনেমায় পথচলার। আর এই ২৫ বছর উদযাপনে টিম ‘তুফান’ মুক্তি দিচ্ছে সিনেমাটির নতুন গান ‘লাগে উড়াধুরা’।

গান মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক রায়হান রাফী। ‘লাগে উরাধুরা’ শিরোনামের গানটির টিজার এরই মধ্যে প্রকাশিত হয়েছে। এতে মিমি চক্রবর্তীর সঙ্গে জমিয়ে নেচেছেন ঢালিউড সুপারস্টার। এটি মুক্তি আজ বিকেল ৫টা ৩০ মিনিটে পাচ্ছে।

এতেই তুমুল আলোড়ন সৃষ্টি হয়েছে দুই বাংলার নেটপাড়ায়। গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। তার সঙ্গে গানটি গেয়েছেন দেবশ্রী অন্তরা।

১৯৯৯ সালে শাকিব খান চুক্তিবদ্ধ হন ‘সবাই তো সুখী হতে চায়’ সিনেমায়। সেই প্রথমবার দাঁড়ান ক্যামেরার সামনে। তবে এটি নয়, তার ক্যারিয়ারে প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমার তকমা পায় সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’। যা ১৯৯৯ সালের আজকের দিন ২৮ মে মুক্তি পায়।

এদিকে ‘অনন্ত ভালোবাসা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা মৌসুমীর ছোটবোন ইরিন জামান। দুজনেরই অভিষেক চলচ্চিত্র হিসেবে স্মরণীয় হয়ে আছে এটি। ব্যবসায়িকভাবেও এ সিনেমা সফল হয় এবং নায়ক হিসেবে নজর কাড়েন শাকিব খান।

এরপর ধীরে ধীরে এগিয়েছেন। তবে শূন্য দশকের মাঝামাঝি এসে শাকিব নিজের প্রভাব ফেলতে সক্ষম হন। আর গত দেড় দশক ধরে তিনি হয়ে আছেন ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় এবং পারিশ্রমিক প্রাপ্ত শীর্ষনায়ক।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর