রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

ঋতুপর্ণাকে ইডির তলব

বিনোদন প্রতিবেদক / ৩০ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছে ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক দুর্নীতির মামলায় জিজ্ঞাসাবাদের প্রায় ৫ বছর পর আবার অন্য মামলায় ইডি তাকে তলব করেছে। গতকাল (২৯ মে) ইডি সূত্রে জানা গেছে, ৫ জুন তাকে ইডির দপ্তরে তলব করা হয়েছে।

বর্তমানে ঋতুপর্ণা মায়ামিতে অবস্থান করছেন। ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’র পক্ষ থেকে এ অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এ বিষয় কিছুই জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনো প্রাথমিক ধারণাও নেই। হঠাৎ এ খবর পেলাম। আমার কলকাতার বাড়িতেও কোনো চিঠি আসেনি।

ঋতুপর্ণা আরও জানান, ‘জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তার কয়েকটি অনুষ্ঠানে সাক্ষাৎ ছাড়া আর কখনো কোনো বিষয়ে আলাপ হয়নি’।

ঋতুপর্ণা আরও বলেন তিনি বললেন, ‘সামনে নতুন সিনেমা আসছে। এর মাঝে এমন খবর। আমার সম্মানহানি হয়েছে। একজন অভিনেত্রী, যিনি

অভিনেত্রী ঋতুপর্ণা নিশ্চিত তার সঙ্গে ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু ইডির ডাকে যাবেন কিনা-এমন প্রশ্ন শুনে বললেন, ‘আইনজীবীর সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।

রেশন দুর্নীতি মামলায় ইডির হাতে কলকাতার সাবেক খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁ সাবেক চেয়ারম্যান শঙ্কর আঢ্য, রেশন ব্যবসায়ী বাকিবুর রহমান-সহ শাসকদলের কয়েকজন নেতা ও তাদের ঘনিষ্ঠকে এরই মধ্যে গ্রেফতার করেছে ইডি। রেশন দুর্নীতির তদন্তেই সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে গিয়ে গত ৫ জানুয়ারি আক্রান্ত হয়েছিলেন ইডির কর্মকর্তরা।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর