রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

শাকিবের সঙ্গে তিশার নতুন পথ চলা

বিনোদন প্রতিবেদক / ২৯ Time View
Update : শুক্রবার, ৩১ মে, ২০২৪

ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠান নিয়েও ব্যস্ত এই অভিনেতা। এবার তার ‘হারল্যান স্টোর’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

ঢাকার গুলশানে কর্পোরেট অফিসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খান ফুলেল শুভেচ্ছার মাধ্যমে তানজিন তিশাকে অ্যাম্বাসেডর হিসেবে বরণ করে নেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারল্যান জোনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমদাদুল হক সরকার সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠান শেষে তানজিন তিশা বলেন, ‘বাংলাদেশের সর্ববৃহৎ কসমেটিকস রিটেইল চেইন হারল্যান স্টোরের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও গর্বিত। অথেনটিক মেকআপ প্রোডাক্ট আর স্কিনকেয়ার প্রোডাক্ট এর জন্য এই ব্র্যান্ডটি ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থান থাকবে বলে আমার বিশ্বাস। খুব শীঘ্রই হারল্যান স্টোরের বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন ও আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে আমাকে পাশে পাবেন ভক্তরা।

অনুষ্ঠানে হারল্যান জোনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমদাদুল হক সরকার জানান ‘তানজিন তিশার মত প্রতিভাবান শিল্পীকে আমাদের সাথে পেয়ে আমরা আনন্দিত। সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি আন্তর্জাতিক মানের অথেনটিক হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার, স্কিন কেয়ার ও কসমেটিকস পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে হারল্যান স্টোর ভোক্তাদের কাছে সর্বোচ্চ মান ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দেশ্য পূরণে তানজিন তিশার মত একজন গুণী এবং জনপ্রিয় অভিনেত্রীর সাথে সংযুক্তি গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

রিমার্ক-হারল্যানের সঙ্গে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, নুসরাত ফারিয়া, সাবিলা নূর, নাজিফা তুষি ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্বরা।

দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। চলমান এই ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন অথেনটিক সব পণ্য কিনে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সাথে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর