বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

একটি স্বপ্ন সত্যি হল: এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক / ৩০ Time View
Update : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

একটি স্বপ্ন সত্যি হল পোস্টটা এই লেখা দিয়েই শুরু করেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। রিয়াল মাদ্রিদ গতকাল সোমবার রাতে এক পোস্ট দিয়ে নিশ্চিত করে, ৫ বছরের জন্য এমবাপ্পের সঙ্গে চুক্তি করেছে তারা। ঠিক একই সময় ইনস্টাগ্রামে ছোটবেলায় রিয়ালের জার্সি পরা কিছু ছবি পোস্ট করেন এমবাপ্পে। সেই ছবিগুলোতে অনেক ভালোবাসা পেয়েছেন এমবাপ্পে। এদিকে তাকে স্বাগত জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোসহ আরও অনেকে।
অবশেষে রিয়ালে পাড়ি জমালেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। রিয়াল মাদ্রিদ গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে এমবাপ্পেকে চুক্তি করার খবরটি নিশ্চিত করেন। এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানিয়েছে, আগামী পাঁচ মৌসুমের জন্য এ খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে রিয়াল মাদ্রিদ।

এই ঘোষণার পরই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে চারটি ছবি পোস্ট করেন এমবাপ্পে। রোনালদোর সঙ্গে তোলা একটি ছবিও রয়েছে সেখানে। পোস্ট করা ছবির ক্যাপশনে এমবাপ্পে লিখেছেন, একটি স্বপ্ন সত্যি হল। আমার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে আমি খুব খুশি এবং গর্বিত। আমি এখন কতটা উত্তেজিত তা কেউ বুঝতে পারবে না। আপনাদের দেখার অপেক্ষায় আছি। মাদ্রিদিস্তাস ও সমর্থকদের ধন্যবাদ।
এমন ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলে দিয়েছেন এমবাপ্পে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই পোস্টে ১ কোটি ৭৮ লাখের উপরে ভালোবাসার প্রতিক্রিয়া জানিয়েছে তার সমর্থকরা। অনেকদিন ধরেই সমর্থকরা অপেক্ষায় ছিল এমবাপ্পের রিয়ালে যাওয়া নিয়ে। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটেছে।

এদিকে এমবাপ্পের এই পোস্টে তাকে স্বাগত জানিয়েছেন রিয়ালের সাবেক ও বর্তমান ফুটবলাররা। যেখানে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, ডেভিড বেকহ্যাম, ভিনিসিউস জুনিয়র, সার্জিও রামোস, কেলর নাভাসসহ আরও অনেকে। রোনালদো মন্তব্য করেছেন, এখন আমার সময় (এমবাপ্পে) দেখার। বার্নাব্যুতে তোমার জ্বলে ওঠার অপেক্ষায় রয়েছি।

দীর্ঘ ৮ মৌসুম ফরাসি ক্লাব পিএসজিতে কাটিয়েছেন এমবাপ্পে। এই ক্লাবটির হয়ে জিতেছেন অনেক শিরোপাও। ফরাসি ক্লাবটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পে। ক্লাবটির জার্সি গায়ে ৩০৮ ম্যাচে ২৫৬ গোল ও ১০৮টি অ্যাসিস্ট করেছেন তিনি। ফ্রান্সে মোট সাতবার লিগ চ্যাম্পিয়ন হয়েছেন এমবাপ্পে। এছাড়া চারবার ফ্রেঞ্চ কাপ, দুইবার লিগ কাপ, তিনবার ফ্রেঞ্চ সুপার কাপ জিতেছেন ফরাসি এই তারকা।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর