সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

ভালো গল্প হলে আবার পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েছেন: আমিন খান ও রিয়াজ

বিনোদন প্রতিবেদক / ২৩ Time View
Update : শুক্রবার, ৭ জুন, ২০২৪

রুপালি পর্দার জনপ্রিয় দুই মুখ অভিনেতা আমিন খান ও রিয়াজ। একসঙ্গে অভিনয় করেছেন কঠিন বাস্তব, লোভে পাপ পাপে মৃত্যু, জীবনের চেয়ে দামির মতো দর্শকপ্রিয় সিনেমায়। এবার আবারও জুটি হয়ে আসছেন তারা। তবে সিনেমায় নয় অন্যরকম এক প্রচারণায় দেখা যাবে তাদের।

ওয়ালটনের ননস্টপ মিলিয়নিয়ার অফারের একটি বিজ্ঞাপনে দুজনকে একসঙ্গে দেখা যাবে। যেখানে পাইলটের ভূমিকায় অভিনয় করবেন নায়ক রিয়াজ। এমন একটি ক্যাম্পেইনে রিয়াজের যুক্ত হওয়া নিয়ে প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান বলেন, ‘ওয়ালটন সবসময় ব্যতিক্রম কিছু করে গ্রাহকদের কাছে ভালোবাসা পৌঁছে দিতে চায়। সেই ধারাবাহিকতা থেকেই রিয়াজ আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন, যা আমাদের গ্রাহকদের এবং আমাদের আনন্দিত করেছে। বিজ্ঞাপনটির কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। শিগগির এটি প্রচার করা হবে।

বিজ্ঞাপনে রিয়াজকে ক্যাপ্টেনের ভূমিকায় দেখা যাবে। এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত এই নায়ক। তিনি বলেন, ‘শুরুতেই প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ। কৃতজ্ঞতা আমার দীর্ঘদিনের সহকর্মী নায়ক আমিন খানকে। কারণ আমি একসময় বিমানবাহিনীতে ছিলাম। কিন্তু দীর্ঘদিনের অভিনয় জীবনে আমাকে কেউ এ ইউনিফর্মটি পরায়নি। এরপর আমিন ভাই যখন বললেন, তোমাকে এ ইউনিফর্মটি পরতে হবে। তখন আমি বেশ রোমাঞ্চিত এবং উচ্ছ্বসিত হয়ে পড়ি। এরপর ইউনিফর্মটি পরার অনুভূতিটা কেমন হতে পারে—তা শুধু একজন পাইলট বলতে পারেন। এ ইউনিফর্ম গায়ে জড়ানোর মধ্যে একটা অন্যরকম ভালোলাগা, ভালোবাসার ব্যাপার আছে, কৃতজ্ঞতা বোধের ব্যাপার আছে। এ অনুভূতি সত্যিই ভাষায় প্রকাশের নয়।

রুপালি পর্দার এই দুই নায়কই এখন অভিনয় থেকে রয়েছেন অনেকটাই দূরে। যার যার ব্যক্তিগত জীবন ও ব্যবসা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তবে ভালো গল্প হলে দুজনেই আবার পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েছেন বিভিন্ন সময়।

 

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর