শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

৪দিনের সফরে কলকাতায় পৌঁছেছেন বাংলাদেশের ত্রাণ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ২০ Time View
Update : শুক্রবার, ৭ জুন, ২০২৪

একাধিক কর্মসূচি নিয়ে চার দিনের সফরে কলকাতায় পৌঁছেছেন বাংলাদেশের দুর্যোগ মোকাবিলা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান। ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর এটিই তার প্রথম কলকাতা সফর।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। তাকে স্বাগত জানান কলকায় নিযুক্ত বাংলাদেশি উপ-দূতাবাসের ডেপুটি হাইকমিশনার আন্দালিব ইলিয়াস।

আজ শুক্রবার বিকেলে কলকাতার নন্দন-৩ প্রেক্ষাগৃহে বিশিষ্টজনদের জন্য প্রদর্শনী হবে মুজিব সিনেমা। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ত্রাণ প্রতিমন্ত্রী। আগামিকাল শনিবার কলকাতার ঐতিহ্যবাহী স্প্রিং ক্লাবে বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কমার্সের উদ্যোগে ষষ্ঠ বিএফটিসিসি চলচ্চিত্র ও টেলিভিশন পুরস্কার প্রদান অনুষ্ঠানেও উপস্থিত থাকবেন তিনি।

শনিবার বাংলাদেশের বিশিষ্ট প্রয়াত চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাক নামাঙ্কিত, লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পুরস্কার দেওয়া হবে। চলতি বছর এই পুরস্কার গ্ৰহণ করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আবুল হায়াত ও অভিনেত্রী আনোয়ারা বেগম।

এছাড়া এই অনুষ্ঠানে সম্মাননা দেওয়া হবে কলকাতার বিখ্যাত চলচ্চিত্র পরিচালক প্রভাস রায়, বিশিষ্ট বিনোদন সাংবাদিক চন্ডী মুখোপাধ্যায় ও মনোজ মিত্রকে।

বাংলাদেশের ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান আবার ইন্দো-বাংলা প্রেসক্লাবের সদস্য। ক্লাবের সব কাজে তার সহযোগিতা চোখে পড়ে।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর