বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

রামোজি ফিল্ম সিটির প্রতিষ্ঠাতা রামোজি রাও মারা গেছেন

বিনোদন প্রতিবেদক / ৪৭ Time View
Update : শনিবার, ৮ জুন, ২০২৪

রামোজি ফিল্ম সিটি এবং তেলেগু ভাষার টিভি নেটওয়ার্ক ইটিভির প্রতিষ্ঠাতা রামোজি রাও মারা গেছেন।আজ শনিবার ভোরে হায়দরাবাদের একটি হসপিটালে চিকিৎসাধীন ৮৭ বছর বয়সে তার মৃত্যু হয়। এমনটিই জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে— রামোজি রাও একজন উদ্যোক্তা, সিনেমা প্রযোজক ও ব্যবসায়ী ছিলেন। তিনি রামোজি গ্রুপে নেতৃত্ব দিচ্ছিলেন, যাদের সিনেমাসহ বিভিন্ন ধরনের ব্যবসা আছে।

এসব উদ্যোগের মধ্যেই একটি রামোজি ফিল্ম সিটি। তেলেগু ভাষার সর্বাধিক প্রচারিত দৈনিক এনাডু, টিভি চ্যানেলের নেটওয়ার্ক ইটিভি, সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ঊষা কিরাণ মুভিসও গ্রুপটির মালিকানাধীন।

তার মৃত্যুতে শোক জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গণমাধ্যমে রামোজির ‘সমৃদ্ধ অবদানের’ কথা তুলে ধরেন।

এক্স পোস্টে মোদি লিখেছেন, ‘শ্রী রামোজি রাওয়ের মৃত্যু অত্যন্ত বেদনাদায়ক। তিনি একজন স্বপ্নদ্রষ্টা ছিলেন, যিনি ভারতীয় গণমাধ্যমে বিপ্লব ঘটিয়েছেন। তার সমৃদ্ধ অবদান সাংবাদিকতা ও চলচ্চিত্র জগতে চিরস্মরণীয় হয়ে থাকবে। উল্লেখযোগ্য প্রচেষ্টার মাধ্যমে মিডিয়া ও বিনোদন জগতে তিনি উদ্ভাবনী চিন্তা ও শ্রেষ্ঠত্বের নতুন মানদণ্ড স্থাপন করেছিলেন।

ভারতের প্রধানমন্ত্রী লিখেছেন, ‘ভারতের উন্নয়নের প্রশ্নে রামোজি রাও অত্যন্ত আবেগী ছিলেন। আমার সৌভাগ্য যে আমি তার সঙ্গে কয়েকবার আলাপচারিতার সুযোগ পেয়েছি এবং তার প্রজ্ঞা থেকে উপকৃত হয়েছি। এই কঠিন সময়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং অগণিত অনুরাগীর প্রতি সমবেদনা জানাই। ওম শান্তি।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর