বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

নতুন সম্পর্কে জড়ানোর আগ্রহ নেই সানিয়া মির্জার!

স্পোর্টস ডেস্ক / ১১ Time View
Update : রবিবার, ৯ জুন, ২০২৪

এবার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর নতুন পর্বে হাজির হয়েছেন টেনিস তারকা সানিয়া মির্জা। ইতোমধ্যে প্রকাশ করেছে অনুষ্ঠানটির প্রোমো। যেখানে ভিন্ন এক সানিয়ার দেখা পেয়েছেন ভক্তরা।

সাধারণত এই শো-তে অতিথিদের প্রশ্নবাণে জর্জরিত করেন কপিল। তার প্রশ্নের উত্তরে রীতিমতো ভেতরকার তথ্যও ফাঁস করে দেন তারকারা। তবে সানিয়া মির্জার ক্ষেত্রে তেমনটা দেখা যায়নি। কিন্তু সানিয়ার ক্ষেত্রে দেখা গেছে উল্টোটা। এই টেনিস তারকার একের পর এক উত্তরে থতমত খেতে দেখা গেছে সঞ্চালক কপিলকে।

প্রোমোতে দেখা যায়, কপিল সানিয়াকে জিজ্ঞেস করছেন— ‘ক্যারিয়ারে আপনি অনেক সোনা জিতেছেন। যখন বাইরে যান, জুয়েলারি কেনেন, তখন নিশ্চয়ই আর সোনা কেনেন না?’

পাল্টা জবাবে সানিয়া বলেন, ‘না, শুধু সোনার মেডেল পরে বাইরে বের হই, পাগল না কি!’ টেনিস তারকার মুখে এমন উত্তর শুনেই অপ্রস্তুত হয়ে যান কপিল। পরিস্থিতি সামলে নিয়ে সানিয়াকে জিজ্ঞেস করেন, ‘আপনি কী গতজন্মে আমার শ্যালিকা ছিলেন?’

এরপর কপিল বলেন, সানিয়াকে নিয়ে কখনো কোনো সিনেমা নির্মাণ করা হলে সেখানে তার প্রেমিকের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন শাহরুখ খান।

এটা শুনেই কপিলকে থামিয়ে সানিয়া বলেন, ‘আমাকে আগে তো প্রেমে আগ্রহ আছে কিনা সেটা খুঁজে বের করতে হবে।’ সানিয়ার এমন উত্তর শুনে আর কথা বাড়াননি কপিল শর্মা। চুপ হয়ে যান অর্চনা পূরণ সিংও।

বোঝাই গেছে, নিজের বিচ্ছেদের ক্ষত ও শোয়েব মালিকের সঙ্গে প্রেমের দাগ এখনো মেটাতে পারেননি সানিয়া। যে কারণে শাহরুখের প্রেমিকা হওয়ার আগ্রহ শুনেও সাফ জানালেন, এমন কিছু ঘটার আগে জানতে হবে তার প্রেমে আগ্রহ আছে কিনা!

উল্লেখ্য, ২০১০ সালে হায়দরাবাদে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেনিস তারকা সানিয়া মির্জা। তাদের ওয়ালিমা অনুষ্ঠিত হয় পাকিস্তানের শিয়ালকোটে। ২০১৮ সালে একটি পুত্রসন্তানের জন্ম দেন সানিয়া। যার নাম রাখা হয় ইজহান মির্জা মালিক।

চলতি বছরের জানুয়ারিতে শোয়েবের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন সানিয়া। রীতিমতো বিবৃতি দিয়ে জানান, কয়েক মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। এ নিয়ে অনুরাগীদের জল্পনা না ছড়ানোর অনুরোধও করেন সাবেক এ টেনিস তারকা। এরপর শোয়েব মালিক পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন। তবে সানিয়া নতুন কোনো সম্পর্কে জড়াননি, ভাবছেনও না।

 

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর