রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাসায় কাজ করেছে, সেও এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী জাতীয় পার্টির মধ্যে দ্বিধা-বিভক্তি হতে দেব না: রওশন এরশাদ তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইজিবাইকের ধাক্কায় ডিউটিরত পুলিশ কনস্টেবল নিহত বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আগ্রহী প্রধানমন্ত্রী কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর অসুস্থ মানুসিকতার মানুষের সমালোচনায় কিছু যায় আসে না: প্রধানমন্ত্রী উৎসব ছাড়া বড় তারকাদের সিনেমা কানাডাকে টাইব্রেকারে হারিয়ে কোপায় তৃতীয় উরুগুয়ে

আমাদের ভুল নিয়ে আলোচনা করতে হবে: বাবর

স্পোর্টস ডেস্ক / ২৫ Time View
Update : সোমবার, ১০ জুন, ২০২৪

দুর্দান্ত বোলিং করলো পাকিস্তান। ভারতকে তারা অলআউট করে ফেললো ১১৯ রানে। নিউইয়র্কের পিচ একটু কঠিন, কিন্তু তবুও পাকিস্তান জিতবে এমন আশাই ছিল বেশি। কিন্তু শেষ অবধি তারা হেরে গেছে ম্যাচটি। পুরো ২০ ওভার খেললেও ‌১১৩ রানের বেশি করতে পারেনি পাকিস্তান।

নিজেদের টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে কম রান ডিফেন্ড করে জয় পেয়েছে ভারত। ৪ ওভারে স্রেফ ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়ে তাতে নায়ক হয়েছেন জাসপ্রিত বুমরাহ। এই ম্যাচ হারের পর বিশ্বকাপের সুপার এইটে খেলা এখন পাকিস্তানের জন্য বেশ কঠিন হয়ে গেছে।

নিজেদের শেষ দুই ম্যাচে কানাডা ও আয়ারল্যান্ডের বিপক্ষে কেবল জিতলেই হবে না; পাকিস্তানকে তাকিয়ে থাকতে হবে যুক্তরাষ্ট্র অথবা ভারতের দুই ম্যাচেই হারের দিকে। এরপর রান রেটের সমীকরণ তো আছেই। এখন কী পরিকল্পনা হবে পাকিস্তানের?

এ নিয়ে ভারত ম্যাচের পর বাবর আজম বলেন, ‘আমাদের শেষ দুটি ম্যাচ জিততেই হবে, তবে তার আগে আমরা নিজেদের সঙ্গে বসবো এবং ভুলটা কোথায় করেছি সেদিকটা নিয়ে আলোচনা করব। কিন্তু আমরা এখন শেষ দুটি ম্যাচের দিকে তাকিয়ে রয়েছি।

ভারতের বিপক্ষে হার নিয়ে তিনি বলেন, আমরা ভালো বোলিং করেছিলাম। তবে ব্যাটিংয়ের সময়ে আমরা পরপর উইকেট হারিয়েছি আর অনেক ডট বলও খেলেছিলাম। আমাদের খেলার কৌশল ছিল খুবই সহজ, শুধু স্ট্রাইক রোটেশন এবং কিছু বাউন্ডারি মেরে স্বাভাবিক খেলাটাকে ধরে রাখা। কিন্তু সেই সময়ে আমরা অনেক বেশি ডট বল খেলেছি। টেলেন্ডার ব্যাটারদের কাছ থেকে খুব বেশি আশা করা যায় না।

আমাদের মনটা ছিল ব্যাটিংয়ের দিকে, আমরা চেয়েছিলাম ব্যাটিংয়ের সময়ে শুরুর দিকের ওভারগুলোকে সবচেয়ে বেশি ব্যবহার করতে। কিন্তু এক উইকেট পড়ে যাওয়ার পর আবারও আমরা প্রথম ছয় ওভারে ভালো পারফর্ম করতে পারিনি। পিচটা ভালো মনে হচ্ছিল। বল ব্যাটে ভালো আসছিল। একটু স্লো ছিল এবং কিছু বল অতিরিক্ত বাউন্স করছিল।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর