বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

প্রতিযোগিতা ছিল নিজের সঙ্গেই: ঐন্দ্রিলা আহমেদ

বিনোদন প্রতিবেদক / ২৯ Time View
Update : সোমবার, ১০ জুন, ২০২৪

বাবা-মা দুজনই দেশের বিনোদনজগতের কিংবদন্তি। বাবা বাংলা চলচ্চিত্রের গুণী অভিনেতা প্রয়াত বুলবুল আহমেদ। মা অভিনেত্রী ডেইজি আহমেদ। স্টারকিডের তকমা নিয়েই বিনোদন জগতে পা রাখেন তিনি। শিশুশিল্পী হিসেবে যাত্রা হয় তার। এরপর সংগীত, অভিনয় ও উপস্থাপনায় রেখেছেন নিজের যোগ্যতার প্রমাণ। তবে সবসময়ই নিজের পরিচয়ে এগিয়ে যেতে চেয়েছেন তিনি। হয়েছেনও সফল।এক অনুষ্ঠানে এসে ঐন্দ্রিলা আহমেদ কথা বলেন জীবনের নানা বিষয়ে।

শুরুতেই ঐন্দ্রিলা জানান, ভাইরাল হওয়ার জন্য কখনো তিনি কাজ করেননি, ভবিষ্যতেও করবেন না। পরিবার থেকে তিনি ভালো কাজের শিক্ষা পেয়েছেন, যা দিয়েই দর্শকের হৃদয়ে আজীবন বেঁচে থাকতে চান তিনি। ঐন্দ্রিলা বলেন, ভাইরাল হওয়া নিয়ে আমি কখনোই চিন্তা করিনি। কারণ এটি ক্ষণস্থায়ী। এই জনপ্রিয়তা বেশি দিন থাকে না। তাই আমি যখন যেটা করি হৃদয় দিয়ে করি, পরিচ্ছন্নভাবে করার চেষ্টা করি। আমি এটুকু জানি, ভালো কাজ করলে দর্শক এমনিতেই আমাকে স্মরণে রাখবেন।

এ সময় তারকা-সন্তান হয়ে সুবিধা পাওয়া ও অন্য অভিনেত্রীদের সঙ্গে প্রতিযোগিতার বিষয়েও কথা বলেন ঐন্দ্রিলা। তিনি বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছি শিশুশিল্পী হিসেবে। স্টারকিডের সুবিধা আমি কখনো নিইনি। তবে হ্যাঁ, শৈশব থেকেই আমার চাহিদা ছিল। কারণ শুরু থেকেই অভিনয়ের প্রতি আমার ভালোবাসা নির্মাতাদের মুগ্ধ করত। সেই জায়গা থেকে তারা আমাকে প্রথম পছন্দে রাখতেন। বলতেন, এ চরিত্র আমাকে নিয়েই ভাবা হচ্ছে। তাই আমার কাজের জন্য কারও কাছে যাওয়া লাগত না। এ ছাড়া আমি কখনো কারও সঙ্গে কাজের ক্ষেত্রে প্রতিযোগিতা করিনি। আমার প্রতিযোগিতা ছিল নিজের সঙ্গে নিজের। তাই এটি নিয়ে কখনো ভাবিনি।

বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে আছেন তিনি। ব্যস্ত আছেন পরিবার ও নিজের কর্মস্থান নিয়ে। তবে ভালো গল্প হলে আবারও নিয়মিত অভিনয়ে দেখা যাবে তাকে। সেই আশ্বাসও দিয়ে গেলেন এই শিল্পী।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর