রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাসায় কাজ করেছে, সেও এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী জাতীয় পার্টির মধ্যে দ্বিধা-বিভক্তি হতে দেব না: রওশন এরশাদ তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইজিবাইকের ধাক্কায় ডিউটিরত পুলিশ কনস্টেবল নিহত বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আগ্রহী প্রধানমন্ত্রী কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর অসুস্থ মানুসিকতার মানুষের সমালোচনায় কিছু যায় আসে না: প্রধানমন্ত্রী উৎসব ছাড়া বড় তারকাদের সিনেমা কানাডাকে টাইব্রেকারে হারিয়ে কোপায় তৃতীয় উরুগুয়ে

অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ৭ চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক / ৪০ Time View
Update : বুধবার, ১২ জুন, ২০২৪

দেশের বিভিন্ন স্বাস্থ্য শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত বিশেষজ্ঞ সাতজন চিকিৎসককে অধ্যাপক (চলতি দায়িত্ব) পদে পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

পদোন্নতি পাওয়া চিকিৎসকরা হলেন- গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. অনুপ কুমার মজুমদার, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের ডা. ধ্রুব দাশ ও মাইক্রোবায়োলজি বিভাগের ডা. প্রেমানন্দ দাশ, ময়মনসিংহ মেডিকেল কলেজের রেজিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের ডা. মাহমুদা বেগম ও শিশু বিভাগের ডা. মো. জামসেদ আলম, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের রেসপিরেটরি মেডিসিন বিভাগের ডা. মাহমুদ রহিম ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ডা. মো. জুলফিকার আলী।

গতকাল মঙ্গলবার (১১ জুন) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব দূর-রে-শাহওয়াজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের এসব কর্মকর্তাকে পুনরাদেশ না না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে পদায়ন করা হলো।’

‘রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে’, বলা হয় প্রজ্ঞাপনে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর