রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী আমার বাসায় কাজ করেছে, সেও এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী জাতীয় পার্টির মধ্যে দ্বিধা-বিভক্তি হতে দেব না: রওশন এরশাদ তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইজিবাইকের ধাক্কায় ডিউটিরত পুলিশ কনস্টেবল নিহত বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আগ্রহী প্রধানমন্ত্রী কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর অসুস্থ মানুসিকতার মানুষের সমালোচনায় কিছু যায় আসে না: প্রধানমন্ত্রী উৎসব ছাড়া বড় তারকাদের সিনেমা কানাডাকে টাইব্রেকারে হারিয়ে কোপায় তৃতীয় উরুগুয়ে

সোনাক্ষীকে ২ কোটির উপহার দিলেন জহির

বিনোদন প্রতিবেদক / ৩১ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

চলতি মাসের ২৩ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। সিনহা পরিবারের তাদের বিয়ে নিয়ে এখন চলছে আনন্দযাপন। প্রায় সাত বছরের প্রেমের পর তাদের সম্পর্কের পরিণতি লাভ করেছে। এতে খুশি সোনাক্ষী-জহির দুজনেই।

সোনাক্ষী-জহিরের বিয়ের পর একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সোনাক্ষী। সেখানেই অভিনেত্রীর অনামিকায় বড় একটি হিরার আংটি দেখা গেছে। তবে অনেকেরই কৌতূহল ছিল অভিনেত্রীকে তার স্বামী বিয়েতে আরও কী কী উপহার দিয়েছেন তা জানার জন্য। জানা গেছে, সোনাক্ষীকে প্রায় ২ কোটি টাকার উপহার দিয়েছেন জহির।

বিয়ের পর সাদা ধবধবে বিএমডাব্লুইউ গাড়িতে চেপে প্রীতিভোজের অনুষ্ঠানে আসতে দেখা যায় নবদম্পতিকে। যে গাড়িতে চেপে আসেন যুগল সেটিই সোনাক্ষীকে বিয়েতে উপহার দিয়েছেন জহির। ব্যাটারি চালিত বিলাসবহুল এ সেডান আই৭-এর মূল্য ২.০৫ কোটি রুপি।

মডেল অনুয়ায়ী বাড়ে গাড়ির দাম। তবে ঠিক কোন মডেলটি জহির তার স্ত্রীকে উপহার দিয়েছেন সেটা অজানা। ‘ডাবল এক্সএল’ সিনেমায় অভিনয় করতে গিয়ে আলাপ-পরিচয়। সেখানেই শুরু বন্ধুত্ব, তারপর প্রেম ও বিয়ে। সাত বছর আগে ২৩ জুনই দেখা হয় জহির-সোনাক্ষীর। ২০২৪ সালে এসে ওই একই দিনে বিয়ে সারলেন বলিউডের এ দুই তারকা।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর