বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

বুবলীর নিউজ শেয়ার করে অপুর ‘হাসি’

বিনোদন প্রতিবেদক / ২৬ Time View
Update : শনিবার, ২৯ জুন, ২০২৪

আমার স্বামীকে কেউ অসম্মানজনক কথা বললে তাকে এড়িয়ে চলব, প্রযোজক-পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে বাদ পড়ে সম্প্রতি সাক্ষাৎকারে এভাবেই বলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এবার সেই খবরটি নিজের অফিসিয়াল ফেসবুক পাতায় শেয়ার করে নায়িকা অপু বিশ্বাস ৪৮টি হাসির রিঅ্যাক্ট দিয়ে নিউজের থাম্বনেল শেয়ার করেছেন। মুহূর্তেই পোস্টটি সরিয়ে নিয়েছেন অপু।

এরপর পুনরায় নিজের আইডিতে পোস্টটি শেয়ার করে অপু বিশ্বাস লেখেন, ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এইটা আমার পেইজের জন্য উপযোগী না। পেজ একটিভ ছিল খেয়ালই করতে পারিনি।

সম্প্রতি বুবলীকে নির্মিতব্য ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ দেওয়ার কথা জানিয়েছিলেন ইকবাল। ৪০ ভাগ শুটিং সম্পন্ন হলেও তিনি রোশান-বুবলীকে নিয়ে আর সিনেমা না করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে নায়িকার দাবি, তিনি নিজেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছিলেন।

শুরুতে এ নিয়ে নীরব ভূমিকায় ছিলেন শবনম বুবলী। তবে নীরবতা ভেঙে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বুবলী বলেছেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

তাই যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই ‘রিভেঞ্জ’ ও ‘বিট্রে’ সিনেমার শুটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।

এদিকে বুবলীকে নিয়ে ইকবাল বললেন, একবার কক্সবাজার শুটিং শুরুর করার আগে বুবলীকে সেট থেকে বের করে দিয়েছিলাম। তাকে বলেছিলাম তোমাকে দরকার নেই বের হয়ে যাও। ম্যানেজারকে বলেছিলাম বিমানের টিকিট করে দিতে। চলে যাক আমি ওরে নিয়ে সিনেমা করব না। নিজের ভুল বুঝতে পেরে তার এক ঘণ্টা পর এসে শুটিং করেছিল।

প্রসঙ্গত, নায়ক শাকিব খানকে ঘিরে এই দুই নায়িকার কোন্দল লম্বা সময় ধরে চলছে, যা শুরু থেকেই নেটিজেনরা দেখে আসছে।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর