বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

নিজের সেরাটা দেওয়া এখনো বাকি আছে মিলারের

স্পোর্টস ডেস্ক / ২৩ Time View
Update : বুধবার, ৩ জুলাই, ২০২৪

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে দক্ষিণ আফ্রিকার হৃদয়বিদারক পরাজয়ের পর, অভিজ্ঞ ব্যাটসম্যান ডেভিড মিলার আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে তার অবসরের গুজব খণ্ডন করেছেন। ২ জুলাই, মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলার নিশ্চিত করেছেন যে তিনি প্রোটিয়াদের জন্য সংক্ষিপ্ত ফরম্যাটে খেলার জন্য এখনও হাজির থাকবেন।

৩৫ বছর বয়সী মিলার তার ভবিষ্যৎ সম্পর্কে আশাবাদী, জাতীয় দলের সঙ্গে তার সেরা পারফরম্যান্স এখনও আসা বাকি আছে বলে মনে করেন, যা দক্ষিণ আফ্রিকার ক্রিকেট ভক্তদের জন্য স্বস্তি ও উত্তেজনার কারণ।

বার্বাডোসে অনুষ্ঠিত বিশ্বকাপ ফাইনালের পর ৩৫ বছর বয়সী মিলার অবসর ঘোষণা করেছেন বলে যে খবর রটেছিল, তা তিনি খারিজ করেছেন। দক্ষিণ আফ্রিকা ১৭৭ রান তাড়া করতে ব্যর্থ হওয়ার পর মিলার, যিনি চাপের মুহূর্তে ম্যাচ ফিনিশ করার জন্য পরিচিত। তবে সে কাজটি সফল হয়নি তার। আউট হওয়ার পর অত্যন্ত বিধ্বস্ত ছিলেন তিনি।

গুজবের বিপরীতে, আমি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নেইনি। আমি প্রোটিয়াদের জন্য হাজির থাকব। সেরা সময় এখনও আসেনি,” মিলার তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন।

হেরে যাওয়া ফাইনাল ম্যাচে মিলার ১৭ বলে ২১ রান করেছিলেন। দক্ষিণ আফ্রিকার যখন ৬ বল থেকে ১৬ রান দরকার ছিল, তখন মিলার প্রথম বলেই হার্দিক পান্ডিয়ার হাতে আউট হন। ফুল-টস বলকে ছক্কায় পরিণত করতে গিয়ে মিলার লংঅফ বাউন্ডারিতে দারুণ এক ক্যাচে সূর্যকুমার যাদবের হাতে ধরা পড়েন, যা দক্ষিণ আফ্রিকার জয়ের আশা শেষ করে দেয়।

মিলারের আউট হওয়া সত্ত্বেও, প্রোটিয়াদের আশা ছিল যে তিনি দলকে জয়ের দিকে নিয়ে যেতে পারবেন, বিশেষ করে তার চাপ সামলানোর দক্ষতার কারণে। তবে, হার্দিক পান্ডিয়ার চতুর বোলিং শেষ ওভারে মাত্র ৮ রান দিয়ে ভারতের জয় নিশ্চিত করে এবং দক্ষিণ আফ্রিকার পুরুষদের প্রথম ফাইনালে পরাজয় ঘটায়।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর