বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

‘শাকিব সপ্তাহ’, দেখা যাবে ৭ সিনেমা

বিনোদন প্রতিবেদক / ২৫ Time View
Update : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির প্রদর্শনের মধ্যেই শাকিব ভক্তদের জন্য এলো নতুন ঘোষণা।

সেটি হচ্ছে ‘শাকিব সপ্তাহ’, এই সপ্তাহে দেখা যাবে ঢাকাই সিনেমার এই সুপারস্টারের সাত সিনেমা।
বেসরকারি টিভি চ্যানেল দীপ্তর পর্দায় ৬ থেকে ১২ জুলাই প্রতিদিন দুপুর ২টায় প্রচার হবে সিনেমা ৭টি। আর এই সাত দিনের নাম দেওয়া হয়েছে ‘শাকিব সপ্তাহ’।

চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, ৬ জুলাই শনিবার থাকছে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’। চলচ্চিত্রটিতে শাকিবের বিপরীতে আছেন শবনম বুবলী। ৭ জুলাই থাকছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালবাসলেই ঘর বাঁধা যায় না’। ত্রিভুজ প্রেমের এ সিনেমাতে শাকিবের সঙ্গে আছেন অপু বিশ্বাস।

৮ জুলাই প্রচার হবে আজাদী হাসনাত ফিরোজের পরিচালনায় ‘তুমি আমার মনের মানুষ’। রোমান্টিক এই সিনেমাতে শাকিব খানের সঙ্গে আছেন অপু বিশ্বাস। ৯ জুলাই শাহীন সুমন পরিচালিত ‘মন যেখানে হৃদয় সেখানে’ প্রচার হবে, এতেও আছেন অপু বিশ্বাস।

১০ জুলাই প্রচার হবে এনায়েত করিম পরিচালিত ‘বাহাদুর সন্তান’। এতে শাকিবের নায়িকা একা। ১১ জুলাই এফ আই মানিক পরিচালিত ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’ সিনেমাটি প্রচার হবে। এতেও আছেন অপু বিশ্বাস।

শুক্রবার (১২ জুলাই) শেষ সিনেমা হিসেবে থাকছে জাকির হোসেন সীমান্ত ও জয়দীপ মুখার্জী যৌথভাবে পরিচালিত ‘শিকারি’। এতে শাকিব খানের বিপরীতে থাকছে কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এদিকে, ৫ জুলাই ভারতে মুক্তি পাচ্ছে রায়হান রাফী নির্মিত শাকিব খানের সিনেমা ‘তুফান’। এতে শাকিবের বিপরীতে আছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা আর কলকাতার মিমি চক্রবর্তী।

অন্যদিকে, গেল ২৮ জুন বিশ্বের ১৫টি দেশের শতাধিক হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। দেশগুলো হলো- যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার ও ওমান।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর