বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

৪ কারণে লন্ডনে গিয়ে স্থায়ী হতে পারেন বিরাট-আনুশকা

বিনোদন প্রতিবেদক / ২১ Time View
Update : রবিবার, ৭ জুলাই, ২০২৪

ভারতের জনপ্রিয় তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সদ্যই ভারতকে বিশ্বকাপ এনে দিয়েছেন এই ক্রিকেট তারকা। এর মধ্যেই কানাঘুষা শোনা যাচ্ছে, স্ত্রী আনুশকাকে নিয়ে স্থায়ীভাবে লন্ডনে উড়াল দিচ্ছেন তিনি।

সম্প্রতি বিশ্বকাপের পর মুম্বাইয়ের বিজয় মিছিল শেষ করেই লন্ডনে পরিবারের কাছে গিয়েছিলেন বিরাট। মূলত এরপর থেকেই নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়েছে অনুরাগীদের।

নেটিজেনদের ধারণা, লন্ডনে গিয়েই নাকি স্থায়ীভাবে থাকবেন তারা। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ইউনাইটেড কিংডমে গিয়ে থাকার পরিকল্পনা করছেন বিরাট। এমন জল্পনায় রীতিমতো মেতে উঠেছেন নেটকারিগররা।

অনুরাগীরা মনে করছেন ৪ কারণে লন্ডনে গিয়ে স্থায়ী হতে পারেন বিরাট-আনুশকা। আসুন সেই কারণগুলো জেনে নেওয়া যাক—

লন্ডনে বেশি সময় কাটাচ্ছেন বিরাট-আনুশকা: বিগত কয়েক মাস ধরেই স্ত্রী-সন্তানদের নিয়ে লন্ডনে বেশ সময় কাটাচ্ছেন বিরাট। তাদের একাধিক ছবিও দেখা গেছে সেখানকার। চলতি বছরের ফেব্রুয়ারিতে সেখানেই মেয়ে ভামিকাকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন বিরাট-আনুশকা।

অকায়ের জন্ম: শোনা যাচ্ছে, বিরাট-আনুশকার ছেলে অকায়ের জন্ম হয়েছে লন্ডনে। ছেলের জন্মের পাঁচ দিন পর সেই খবর ঘোষণা করেন তারা। এমনকি ছেলের জন্মের পর সেখানে যাওয়ার জন্য ভারত-ইংল্যান্ডের টেস্ট সিরিজও খেলেননি বিরাট।

স্বাভাবিক জীবন: বেশ কয়েকবারই বিরাট-আনুশকা জানিয়েছেন—তারকা হলেও সেই ফেম বা স্টারডম উপভোগ করেন না তারা। বাকি ৫ জনের মতো স্বাভাবিক জীবনই কাটাতে চান। মূলত এ কারণেই ইউরোপের কোথাও গিয়ে থাকতে চান তারা। যেখানে তাদেরকে অনেকেই চিনবে না।

বিরাট এবং অনুশকার ইউকে লিস্টের কোম্পানি আছে: ম্যাজিক ল্যাম্পের ডিরেক্টর হলেন বিরাট-আনুশকা। এই কোম্পানির অফিসিয়াল অ্যাড্রেস হল ইউনাইটেড কিংডমের ওয়েস্ট ইয়র্কশায়ার।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর