বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

চোরাচালানের দায়ে রিয়াদে ৭ বাংলাদেশিকে গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক / ২৫ Time View
Update : সোমবার, ৮ জুলাই, ২০২৪

মাদক ব্যবসা ও চোরাচালানের সঙ্গে জড়িত অভিযোগে সৌদি আরবে ১৪ জনকে গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তারদের মধ্যে ৭ জন বাংলাদেশি। দেশটির বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকবিরোধী পুলিশ তাদের গ্রেপ্তার করে বলে রোববার (৭ জুলাই) এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম গালফ নিউজ।

সৌদি আরবের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেনারেল ডিরেক্টরেটের বরাতে প্রতিবেদনে বলা হয়েছে, ৩ দশমিক ৩ কেজি উচ্চ আসক্তি সৃষ্টিকারী উদ্দীপক মেথামফেটামিন, ১২ হাজার ৪৩২টি অ্যামফিটামিন ট্যাবলেট এবং বিপুল পরিমাণ হাশিশের ব্যবসা ও চোরাচালানের দায়ে রিয়াদে ৭ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া অ্যামফিটামিনের ২১ হাজার ট্যাবলেট চোরাচালানের দায়ে দেশটির বন্দর নগরী জেদ্দায় দুই সিরিয়ান নাগরিক এবং একজন সৌদি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে।

একটি পৃথক অভিযানে, পবিত্র শহর মদিনায় ৭৫ হাজার ৬০০ এমফিটামিন ট্যাবলেটসহ একজন প্রবাসী এবং একজন সৌদি নাগরিককে আটক করেছে সৌদি পুলিশ। এছাড়া দক্ষিণ-পশ্চিমাঞ্চলে রাজ্যের প্রদেশ জিজান সীমান্তে দুই ইথিওপিয়ানকে আটক করা হয়েছে। তারা সীমান্ত দিয়ে ৪০ কেজি অবৈধ মাদক পাচারের চেষ্টা করছিলেন।

সম্প্রতি মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছে সৌদি সরকার। মাদক চোরাচালানকারী এবং পাচারকারীদের ধরপাকড়ে নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর