বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ জানালেন তিশা

বিনোদন প্রতিবেদক / ৩১ Time View
Update : সোমবার, ৮ জুলাই, ২০২৪

শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে তিনবার অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখনও দর্শকদের চোখে ভাসে সেই ছোট্ট দীঘির অভিনয় আর কানে বাজে তার মিষ্টি সংলাপ।

দীঘি এখন আর শিশুশিল্পী নেই, দীর্ঘ বিরতি কাটিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। ২০২১ সালে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর তিনি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাগুলোয় অভিনয় করেন। সবশেষ সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’-এর মাধ্যমে আবার বড় পর্দায় আসে দীঘি। নতুন বছরে নতুন ছবি মুক্তির মাধ্যমে দীঘির যাত্রা শুরু হলেও হাতে কোনো নতুন ছবির খবর ছিল না এ অভিনেত্রীর।

এদিকে বছরের মাঝামাঝিতে এসে হুট করেই এমন এক খবর জানালেন দীঘি, যাতে সবার চোখ কপালে উঠেছে। সোমবার (১ জুলাই) রাতে সামাজিক মাধ্যমে এই অভিনেত্রীর একটি পোস্ট দেন। আর তা নিয়ে নেটদুনিয়াও রীতিমতো তোলপাড়। পোস্টে দেখা যায়, তার অনামিকায় একটি আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।

নানা নাটকীয়তার পর অবশেষে বিয়ে নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন দীঘি। বৃহস্পতিবার (৪ জুলাই) নিজের ফেসবুক পেজে এই অভিনেত্রী লিখেছেন, বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর আর যারাযারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।

জানা গেছে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নতুন কনটেন্টের প্রমোশনের জন্যই এমনটি করেছেন দীঘি।

এদিকে নিজের ফেসবুকে ওটিটি মাধ্যম চরকির প্রাকশ করা ভিডিও শেয়ার করেছেন তিশা। ওই ভিডিওর ক্যাপশনে লেখা, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’সুর মিলিয়ে তিশা লিখেছেন, দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ!

তিশার পাশাপাশি রোববার (৭ জুলাই) বিষয়টি একেবারে খোলাসা করেছে চরকি। নিজেদের ফেসবুকে একটি পোস্টার প্রকাশের মাধ্যমে তারা জানিয়েছে, এটি মূলত একটি ওয়েব সিনেমার প্রচারণা। সিনেমাটির নাম ৩৬২৪৩৬। পরিচালনা করেছেন রিয়ায়াজুর রহমান। এতে দীঘি অভিনয় করেছেন প্রিয়ন্তীর চরিত্রে। এটা স্পষ্ট যে, ছবিটির প্রচারণায় অংশ নিতেই তিশা সবাইকে দীঘির বিয়ের দাওয়াত দিলেন।

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর