বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

কালকিনিতে দুই পক্ষের সংঘর্ষে ব্যবসায়ী নিহত, আহত-৫

মাদারীপুর প্রতিনিধি / ২৮ Time View
Update : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের  জের ধরে দুই পক্ষের সংঘর্ষে মোঃ সাজ্জাদ হাওলাদার(২৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। এতে উভয় পক্ষের আহত হয়েছে ৫ জন। আহতদেরকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। নিহত সাজ্জাদ হাওলাদার উপজেলার চর আলিমাবাদ গ্রামের কালু হাওলাদেরর ছেলে।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চর আলিমাবাদ গ্রামের স্বপন হাওলাদারের সঙ্গে একই এলাকার হারুন হাওলাদারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে হারুন হাওলাদারের নেতৃত্বে মনির, দেলোয়ার ও আসাদ হাওলাদার মিলে তাদের দলবল নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে স্বপন হাওলাদারের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাদের বাধা দিলে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত স্বপন হাওলাদারের লোক স্যানেটারী ব্যবসায়ী সাজ্জাদ হাওলাদার(২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ বিষয় স্বপন হাওলাদারের চাচা আবদুল হক হাওলাদার বলেন, হারুন হাওলাদারের নেতৃত্বে তার লোকজন হামলা চালিয়ে সাজ্জাদ হাওলাদারকে প্রথম গুরুতর আহত করে। পরে সাজ্জাদ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আমরা হামলাকারীদের বিচার চাই।

এ বিষয় অভিযুক্ত হারুন হাওলাদারের কাছে জানতে চাইলে তাকে ফোনে পাওয়া যায়নি।
কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ মামুন জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় সাজ্জাদ হাওলার মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রাখা হয়েছে। পরিস্থিতি শান্ত আছে।

 

সোনালী বার্তা/এমএইচ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর