রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
সংগীতের প্রচার-প্রসারে কলের গানের অবদান অনেক– নাহিদ ইজাহার খান থাইল্যান্ড-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়ানোর আহ্বান: ড. হাছান মাহমুদ জনহিতকর প্রজেক্ট হলে টাকা সমস্যা নয়- ধর্মমন্ত্রী পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে- পার্বত্য প্রতিমন্ত্রী সড়কে পানি ছিটানো ও বিনামূল্যে খাবার পানি সরবরাহের উদ্যোগ- মেয়র মোঃ আতিকুল ইসলাম নতুন প্রযুক্তি উদ্ভাবন ও নিরাপদ খাদ্য উৎপাদনের গবেষণার আহবান-প্রাণিসম্পদ মন্ত্রী বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহ্বান: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর  ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন মোস্তাক জলবায়ু অভিযোজনে দ্বিগুণ সহায়তার সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে- সাবের হোসেন চৌধুরী বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বৈঠক করেন মরিশাসের তথ্য প্রযুক্তি মন্ত্রীর সঙ্গে

নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে দুই যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি / ১০৬৬ Time View
Update : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
রিফাত (১৯) ও মারুফ (৩০)। ছবি: সংগৃহীত

মাদারীপুর সদর উপজেলায় মোটরসাইকেল ও নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পখিরা এলাকার আসমত আলী খান টোল প্লাজার সামনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সদর উপজেলার ছিলারচর এলাকার রিফাত (১৯) ও মারুফ (৩০)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে রিফাত ও মারুফ মোটরসাইকেলে করে মাদারীপুর শহরের দিকে যাচ্ছিলেন। মাদারীপুর-শরিয়তপুর মহাসড়কের পখিরা এলাকার আসমত আলী খান টোল প্লাজার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের দুই আরোহী নসিমনে সঙ্গে আটকে ঝুলতে থাকেন। এই অবস্থায় তাদেরকে বেশ কিছু দূর টেনে হেচড়ে নিয়ে যায় নসিমনটি। এতে মোটরসাইকেল আরোহী একজনের শরীর থেকে পা বিছিন্ন হয়ে যায়। লোকজন এগিয়ে আসার আগেই নসিমন রেখে পালিয়ে যায় চালক।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এম সালাউদ্দীন জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে সড়কে পড়ে থাকা লাশ উদ্ধার করা হয়েছে। এর কিছুটা দূরে মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখা যায়। দুই জনের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়েছে। পরে মাদারীপুর সদর থানা পুলিশের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। নসিমনটিকে থানায় নিয়ে আসা হয়েছে। এর চালককে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর