শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম
পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা ভাবনা করছে সরকার: বস্ত্র ও পাট মন্ত্রী নানক পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগাদা দিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দেশের সরকারি-বেসরকারি প্রায় ৩০টি ব্যাংকের (এমডি) যুক্তরাষ্ট্র যাচ্ছেন হিজবুল্লাহর হামলায় ক্ষয়ক্ষতির কথা স্বীকার করল ইসরাইল আবারও চোখ রাঙাচ্ছে দিনাজপুরে কাঁচা মরিচের ঝাল সন্ধ্যায় 2022 সালের অনার্স দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ বিদ্যালয়ে আটকা পড়ে কান্না করতে থাকে রাফিন, কেউ শুনেনি তার ডাক স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি পৃথিবীর কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে ঢুকতে পারছে অবাধে বাকশালের সদস্য ছিলেন জিয়াউর রহমান: কাদের

শুক্রবার শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক / ৮৮ Time View
Update : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

শান্তি ও উন্নয়ন সমাবেশ করার উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

আগামী শুক্রবার ২৬ এপ্রিল বিকাল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার ২১ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: রিয়াজ উদ্দিন রিয়াজ সোনালী বার্তাকে এ তথ্য জানান।

মো: রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, আগামী শুক্রবার (২৬ এপ্রিল) শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির। এছাড়াও শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সোনালী বার্তা/এসআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর