মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

প্রকাশ্যে ‘দরদ’ সিনেমার পোস্টার

বিনোদন প্রতিবেদক / ১০৮ Time View
Update : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
‘দরদ’ সিনেমার পোস্টারে সাকিব খান

চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমাটি। কিন্তু দিন ঘনিয়ে আসতেই নির্মাতা অনন্য মামুন জানান নির্ধারিত তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। তবে ভালোবাসা দিবসে প্রকাশ পেলো শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র পোস্টার।

এতে দেখা গেছে, শাকিবে মুখে খোঁচা দাঁড়ি। রক্তে ভেজা তার হাত। এলোমেলো চুল। চোখেমুখে রক্তের দাগ। ক্ষিপ্র দৃষ্টিতে তাকিয়ে আছেন। পেছনে বেনারসের গঙ্গা পাড়ের আবহ। সব মিলিয়ে, প্রতিবাদী এক মূর্তি শাকিব।

শাকিব খান তার ফেসবুকে এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছেন। পোস্টের মন্তব্যঘরে ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন নায়ক। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন। প্রযোজনা করছে ভারতের এস কে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

সাইকো-থ্রিলারধর্মী এই ছবিতে শাকিবের বিপরীতে আছেন বলিউডের সোনাল চৌহান। এ ছাড়া টলিউডের পায়েল সরকারকে দেখা যাবে। খলনায়কের ভূমিকায় রাহুল দেব। আরও অভিনয় করবেন বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম প্রমুখ।

বহুল প্রতীক্ষিত এই ‘দরদ’ সিনেমাটির মুক্তির তারিখ চূড়ান্ত নয়। তবে বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর