মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

সুখবর দিলেন অর্চিতা স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক / ১৪৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪

ভক্তদের সুখবর দিলেন জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সুখবরটি হচ্ছে- স্পর্শিয়া ভালোবাসা এবং বসন্তের দিনে বিয়ে করেছেন। পাত্র চট্টগ্রামের সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। তিনি পড়াশোনা করেছেন দেশের বাইরে। বর্তমানে তিনি একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন।

১৩ ফেব্রুয়ারি কক্সবাজার বিচে স্পর্শিয়ার গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে। আজ (১৪ ফেব্রুয়ারি) ইনানি বিচে আকদ অনুষ্ঠিত হয়েছে। এসময় তাদের দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জানা গেছে, এক বন্ধুর মাধ্যমে রিফাতের সঙ্গে পরিচয় হয় স্পর্শিয়ার। সেখান থেকেই দুজনের বন্ধুত্ব ও প্রেম।

ভালোবাসা দিবসে সুখবর দিলেন স্পর্শিয়া

স্পর্শিয়া পাত্র প্রসঙ্গে বলেন, ‘আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। তাছাড়াও কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজি হয়েছি। সেও হয়তো আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।’স্পর্শিয়ার বিয়ের কথা জেনে তার ভক্ত-অনুরাগীরা শুভ কামনা জানাচ্ছে।

কেই এই রিফাত নাওঈদ

সৈয়দ রিফাত নাওঈদ হোসেন সিলেটের ছেলে। পড়াশুনা করেছেন দেশের বাইরে। এখন একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন।

২০১১ সাল থেকে মিডিয়ায় পা ফেলেন অর্চিতা স্পর্শিয়া। শুরুতেই একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন দিয়ে দর্শকের নজর কেড়েছিলেন। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঁঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন এই নায়িকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর