রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
সংগীতের প্রচার-প্রসারে কলের গানের অবদান অনেক– নাহিদ ইজাহার খান থাইল্যান্ড-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়ানোর আহ্বান: ড. হাছান মাহমুদ জনহিতকর প্রজেক্ট হলে টাকা সমস্যা নয়- ধর্মমন্ত্রী পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে- পার্বত্য প্রতিমন্ত্রী সড়কে পানি ছিটানো ও বিনামূল্যে খাবার পানি সরবরাহের উদ্যোগ- মেয়র মোঃ আতিকুল ইসলাম নতুন প্রযুক্তি উদ্ভাবন ও নিরাপদ খাদ্য উৎপাদনের গবেষণার আহবান-প্রাণিসম্পদ মন্ত্রী বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহ্বান: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর  ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন মোস্তাক জলবায়ু অভিযোজনে দ্বিগুণ সহায়তার সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে- সাবের হোসেন চৌধুরী বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বৈঠক করেন মরিশাসের তথ্য প্রযুক্তি মন্ত্রীর সঙ্গে

অব্যাহতি প্রদানের নামে মানহানির প্রতিবাদে জিএম কাদেরকে টেপার লিগ্যাল নোটিশ

Reporter Name / ৭২৮ Time View
Update : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক  : জাতীয় পার্টি (কাদের-চুন্নু অংশ) বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলের প্রেসিডিয়াম সদস্য পদ হইতে সাহিদুর রহমান টেপাসহ আরো ১০ জনকে অব্যাহতি প্রদানের ঘোষণা দেয়। এতে সাইদুর রহমান টেপাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে দাবি করে ৫০ কোটি টাকার মানহানির অভিযোগে এনে জিএম কাদেরের বিরুদ্ধে ফৌজদারি ও দেওয়ানী আদালতে আশ্রয় নেয়ার হুমকি দিয়ে লিগ্যাল নোটিশ দিয়েছেন তার আইনজীবী অ্যাডভোকেট গাজী রবিউল ইসলাম সাগর।

বৃহস্পতিবার বিকেলে এই লিগ্যাল নোটিশ জিএম কাদেরের বনানীস্থ চেয়ারম্যান কার্যালয় ও জাতীয় পার্টির কাকরাইল কার্যালয়ে পৌঁছে দেয়া হয়েছে।

টেপার অব্যাহতি প্রদান অবৈধ ও অনৈতিক দাবি করে লিগ্যাল নোটিশে বলা হয়, একজন সম্মানি ব্যক্তির বিরুদ্ধে প্রচারণা চালিয়ে যে ভুল করা হয়েছে, তা সাত কর্ম দিবসের মধ্যে প্রত্যাহার করে নেয়ার আহবান করা হয়। নতুবা জিএম কাদেরের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার হুমকি দেয়া হয়েছে ওই লিগ্যাল নোটিশে।

উল্লেখ সাইদুর রহমান টেপা গত ৯ মার্চ অনুষ্ঠিত দশম জাতীয় সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টির এক নম্বর কো-চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর বৃহস্পতিবার ২১ মার্চ সাইদুর রহমান টেপাসহ ১০ জনকে জাতীয় পার্টি(কা-চু) থেকে অব্যাহতির প্রচার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর