রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
সংগীতের প্রচার-প্রসারে কলের গানের অবদান অনেক– নাহিদ ইজাহার খান থাইল্যান্ড-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়ানোর আহ্বান: ড. হাছান মাহমুদ জনহিতকর প্রজেক্ট হলে টাকা সমস্যা নয়- ধর্মমন্ত্রী পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে- পার্বত্য প্রতিমন্ত্রী সড়কে পানি ছিটানো ও বিনামূল্যে খাবার পানি সরবরাহের উদ্যোগ- মেয়র মোঃ আতিকুল ইসলাম নতুন প্রযুক্তি উদ্ভাবন ও নিরাপদ খাদ্য উৎপাদনের গবেষণার আহবান-প্রাণিসম্পদ মন্ত্রী বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহ্বান: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর  ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন মোস্তাক জলবায়ু অভিযোজনে দ্বিগুণ সহায়তার সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে- সাবের হোসেন চৌধুরী বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বৈঠক করেন মরিশাসের তথ্য প্রযুক্তি মন্ত্রীর সঙ্গে

সোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ৬৫ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহ মুক্ত করার বিষয়ে সরকার অনেক দূর এগিয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমসাময়িক বিষয়ে করা ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান মন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা যোগাযোগের মধ্যে আছি। নাবিকদের রিলিজ করার জন্য আমরা নানামুখী তৎপরতা চালাচ্ছি। আমাদের উদ্দেশ্য হচ্ছে, নাবিকদের আনহার্ট (কোনো ক্ষতি যেন না হয়) অবস্থায় উদ্ধার করা এবং একই সঙ্গে জাহাজটা উদ্ধার করা। শুধু এতটুকু বলতে চাই, আমরা অনেক দূর এগিয়েছি।

বাংলাদেশি জাহাজটি সোমালিয়া উপকূলে, দায়িত্ব নেবে অন্য জলদস্যুরা
সোমালি জলদস্যুদের কেন থামানো যাচ্ছে না?

জাহাজে খাবার সংকট প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, খাদ্য সংকট অতীতে যখন জাহাজ হাইজ্যাক হয়েছে অতীতে কখনও হয়নি। তিন বছর ছিল তখনও হয়নি, ১০০ দিন ছিল তখনও হয়নি। আশা করি এক্ষেত্রেও হবে না।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর