মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
চূড়ান্ত পর্যায়ের নির্দেশনার অপেক্ষায় নেতা-কর্মীরা বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করবে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি জিয়াউর রহমানের মুখোশ উন্মোচনের জন্য স্বাধীন তদন্ত কমিশনের দাবি: শেখ পরশ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ- সাবের হোসেন চৌধুরী  ডিএমপি’র পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা বাংলাদেশে সবুজ শক্তিতে বিনিয়োগ, বাণিজ্য অফিস স্থাপন ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার  আপার সিদ্ধান্তই চূড়ান্ত এবং শিরোধার্য- অপু বিএনপি ‘সিম্প্যাথি কার্ড’ খেলার অপচেষ্টা করছে: কাদের মাধ্যমিকের ছুটি বাড়লো আরও ১ দিন আগামী ২ মে পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

হিটলারের চাইতেও ভয়ানক নেতানিয়াহু – কাদের

শেখ সাদী খান / ৩৬ Time View
Update : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

ইসরাইলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুকে জার্মান শাসক এডলফ হিটলারের চাইতেও ভয়নক বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আন্তর্জাতিক রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরে মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজকে সারা বিশ্বই বলতে গেলে একটা রণক্ষেত্রে রূপ নিয়েছে। মনে হয়, দ্বিতীয় বিশ্বযুদ্ধে হিটলারের যে দাম্ভিকতা, সেটা আবারও নতুন করে আমরা বিশ্ব রাজনীতিতে দেখছি। হিটলার ৬০ লাখ ইহুদিকে হত্যা করেছিল। গাজায় একই ভুমিকায় নেতানিয়াহু।

তিনি বলেন, হিটলারের চেয়ে ভয়ংকর হয়ে উঠছে ইসরায়েল। তারা নির্বিচারে গাজায় মানুষ হত্যা করছে, শিশুদের হত্যা করছে। ইসরায়েল কারো কথা শুনছে না, কোনো নির্দেশনা মানছে না।

তেল আবিব ‘হোয়াইট হাউসের কথা মানে না’ বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

কাদের বলেন, নেতানিয়াহুর দাপটে সামনের দিনগুলোতে মনে হয় হিটলারকেও ছাড়িয়ে যাবে। নেতানিয়াহু হলো এ যুগের হিটলার। হিটলারের চাইতেও ভয়ানক।

এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো: আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সায়েম খান, ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: রিয়াজ উদ্দিন রিয়াজসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর