সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

ঝিনাইদহ-১ উপনির্বাচনে দ্বিতীয় দিনে আ. লীগের মনোনয়ন ফরম কিনেছেন ৬ জন

শেখ সাদী খান / ৩৫ Time View
Update : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির  দ্বিতীয় দিনে ৬টি ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। যা থেকে দলটির আয় হয়েছে সাড়ে ৩ লাখ টাকা।
দুই দিনে মোট মনোনয়ন ফরম বিক্রি হয়েছে ১৭টি। মোট আয় ৮ লক্ষ টাকা। এবারও মনোনয়ন ফরম-এর মুল্য নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকার মতো।
রবিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ ফরম বিক্রি শুরু হয়, যা শেষ হয় বিকেল সাড়ে ৪টায়।
ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনের জন্য দ্বিতীয়  দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সফিকুল ইসলাম, তানভীর হাসান যুগ্ম-সাধারণ সম্পাদক,শৈলকূপা উপজেলা আওয়ামী লীগ, মোছাঃ কামরুন্নাহার সদস্য যুব মহিলা লীগ,কেন্দ্রীয় কমিটি, মোছাঃ সুলতানা বুলবুলি সভাপতি, শৈলকূপা উপজেলা মহিলা আওয়ামী লীগ,মোঃ আবেদ আলী, জাতীয় পরিষদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ,মোঃ সালাউদ্দিন জোয়ার্দার, সাধারণ সম্পাদক ৫ং কাচেরকোল ইউনিয়ন আওয়ামী লীগ, শৈলকূপা উপজেলা।
প্রথম দিন ফরম সংগ্রহ করেছিলেন আব্দুল হাকিম আহমেদ, মো. মোস্তাফিজুর রহমান, মো. জাহাঙ্গীর আলম, মোছা. সেলিনা পারভীন, মো. নজরুল ইসলাম, সাইদুল করিম মিন্টু, মো. রেজাউল ইসলাম, সাইদুর রহমান, পারভেজ জামান, মো. নায়েব আলী জোয়াদ্দার ও কাজী আশরাফুল আজম উল্লেখ্য ।
ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই গত ১৬ মার্চ ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান।
তার মৃত্যুতে শূণ্য হওয়া আসনে শনিবার সকাল থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ।
এর আগে গত বুধবার (২৪ এপ্রিল) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
শনিবার সকাল সাড়ে ১০টা থেকে মনোনয়ন বিক্রির কার্যক্রম শুরু হয়ে চলবে ২৯ এপ্রিল বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।
নৌকার মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন।
মনোনয়ন প্রত্যাশীরা নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর