রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা ভাবনা করছে সরকার: বস্ত্র ও পাট মন্ত্রী নানক পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগাদা দিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দেশের সরকারি-বেসরকারি প্রায় ৩০টি ব্যাংকের (এমডি) যুক্তরাষ্ট্র যাচ্ছেন হিজবুল্লাহর হামলায় ক্ষয়ক্ষতির কথা স্বীকার করল ইসরাইল আবারও চোখ রাঙাচ্ছে দিনাজপুরে কাঁচা মরিচের ঝাল সন্ধ্যায় 2022 সালের অনার্স দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ বিদ্যালয়ে আটকা পড়ে কান্না করতে থাকে রাফিন, কেউ শুনেনি তার ডাক স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি পৃথিবীর কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে ঢুকতে পারছে অবাধে বাকশালের সদস্য ছিলেন জিয়াউর রহমান: কাদের

মোহাম্মদ আলীর সম্মানে আজ সুপ্রিম কোর্টের বিচার কাজ বন্ধ

নিজস্ব প্রতিবেদক / ২৫ Time View
Update : রবিবার, ৫ মে, ২০২৪
এ জে মোহাম্মদ আলী

সদ্য প্রয়াত সাবেক অ্যাটর্নি জেনারেল ও সিনিয়র আইনজীবী এ জে মোহাম্মদ আলীর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারকাজ আজ বন্ধ থাকবে।

আজ সকাল সাড়ে ১০টার পর আপিল বিভাগ ও বেলা ১১টার পর হাইকোর্টের আর কোনো বেঞ্চ বসবেন না।

এ দিন সকালে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান এ সিদ্ধান্তের কথা জানান। তিনি বলেন, আইনজীবীরা শুধু আজ তাদের মামলা মেনশন করার সুযোগ পাবেন। মেনশনের সুবিধার্থে আপিল বিভাগ সাড়ে ১০ টা ও হাইকোর্ট বিভাগ সকাল ১১টা পর্যন্ত বসবেন।
গত বৃহস্পতিবার ইন্তেকাল করেন এ জে মোহাম্মদ আলী। সিঙ্গাপুরের স্থানীয় সময় বিকাল ৪টা ৪০ মিনিটে দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সিনিয়র আইনজীবী এ জে মোহাম্মদ আলী ২০০৫ থেকে ২০০৭ সাল পর্যন্ত বাংলাদেশের দ্বাদশ অ্যাটর্নি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করতেন। তার বাবা এম. এইচ. খন্দকার বাংলাদেশের প্রথম অ্যাটর্নি জেনারেল ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর