মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
চূড়ান্ত পর্যায়ের নির্দেশনার অপেক্ষায় নেতা-কর্মীরা বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করবে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি জিয়াউর রহমানের মুখোশ উন্মোচনের জন্য স্বাধীন তদন্ত কমিশনের দাবি: শেখ পরশ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ- সাবের হোসেন চৌধুরী  ডিএমপি’র পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা বাংলাদেশে সবুজ শক্তিতে বিনিয়োগ, বাণিজ্য অফিস স্থাপন ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার  আপার সিদ্ধান্তই চূড়ান্ত এবং শিরোধার্য- অপু বিএনপি ‘সিম্প্যাথি কার্ড’ খেলার অপচেষ্টা করছে: কাদের মাধ্যমিকের ছুটি বাড়লো আরও ১ দিন আগামী ২ মে পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

ডিবি কার্যালয়ে হিরো আলম

নিজস্ব প্রতিবেদক / ১২৬ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
ফাইল ছবি

অমর একুশে বইমেলা প্রাঙ্গণ থেকে বিতাড়িতের ঘটনায় অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে গিয়েছেন আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সাড়ে ১২টার দিকে ডিবি কার্যালয়ে উপস্থিত হন তিনি। এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে ‘ভুয়া ভুয়া’, ‘ছিঃ ছিঃ’ বলে বইমেলা প্রাঙ্গণ থেকে তাকে বের হয়ে যেতে বাধ্য করে দর্শনার্থীরা।

তিনি বলেন, একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি। বিষয়টি ডিবি প্রধান হারুন ভাইকে লিখিতভাবে অবহিত করব। বিষয়টির একটা সুরাহা করা উচিত।

গতকাল বুধবার বিকেলে মেলায় উপচে পড়া ভিড় ছিল দর্শনার্থীদের। এ সময় নিজের ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’ শীর্ষক বইটি পাঠকদের কিনতে উৎসাহিত করছিলেন হিরো আলম। হঠাৎ একদল দর্শনার্থী তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়া করেন।

একপর্যায়ে পুলিশ সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে হিরো আলমকে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন। প্রত্যক্ষদর্শীদের অনেকে বলেন, কিছু মানুষ যা ইচ্ছা করে ভাইরাল হয়। তারপর বই প্রকাশ করতে আসে। এজন্যই তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়িয়ে দিয়েছে।

এমআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর