শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সাধারণের দোরগোড়ায় চিকিৎসা পৌছে দিতে চায় সামন্তলাল

শেখ সাদী খান / ৮৮ Time View
Update : শনিবার, ১৬ মার্চ, ২০২৪

দেশের সাধারণ মানুষের দোরগোড়ায় ভালো চিকিৎসা পৌঁছে দিতে চায় বলে মন্তব্য করেছেন  স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ড. সামন্ত লাল সেন।

শনিবার (১৬মার্চ) রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি- বার্ষিক সম্মেলনে অংশ নিয়ে বিশেষ অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন এমন পরিকল্পনার কথা জানান।

তিনি বলেন, এ দেশের সাধারণ মানুষ যাতে ভালো চিকিৎসা পায়। সাধারণ মানুষের চিকিৎসা যেন দোরগড়ায় পৌঁছে দিতে পারি সেই লক্ষ্যে কাজ করছি৷

স্বামী বিবেকানন্দে  উক্তির  প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, আমি সব সময় একটা কথায় বিশ্বাস করি জীবে প্রেম করে যেই জন সেজন সেবিছে ঈশ্বর। এই মন্ত্র মাথায় নিয়ে আমি সারাদেশ ঘুরে বেড়াচ্ছি। সাধারণ মানুষের চিকিৎসা যেন দোরগড়ায় পৌঁছে দিতে পারি সেই লক্ষ্যে কাজ করছি৷ এ দেশের সাধারণ মানুষরা যেন ভালো চিকিৎসা পায়।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন  আরও বলেন আজকে এখানে আসতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। আমার জীবনের অনেক স্মৃতি এখানে। আমি বিয়ে থেকে শুরু জীবনের সব কিছু ঘটনা এই ঢাকেশ্বরী মন্দিরকে কেন্দ্র করে। সেই ১৯৮০ সাল থেকে এর সাথে জড়িত।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের স্মৃতির প্রসঙ্গ টেনে সামন্ত লাল সেন বলেন, কাজল দেবনাথ আর আমার বড়ভাই একটা মোটরসাইকেলে ঘুরে ঘুরে এই হিন্দু পূজা উদযাপন পরিষদ কিভাবে শুরু করা যায়।

সামন্ত লাল তার প্র‍য়াত শ্বশুরের স্মৃতি টেনে বলেন, তার বাসায় অনেকে মিটিং হয়েছে। বিয়ের আগে বিয়ের সময়। পূজা উদযাপন পরিষদের শুরুটা আমি জানি। আজকে অনেক সুন্দর পরিবেশ। সনাতন ধর্মালম্বীদের যে এই একটা জায়গায় যেখানে পূজা অর্চনা করা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর