মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
চূড়ান্ত পর্যায়ের নির্দেশনার অপেক্ষায় নেতা-কর্মীরা বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করবে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি জিয়াউর রহমানের মুখোশ উন্মোচনের জন্য স্বাধীন তদন্ত কমিশনের দাবি: শেখ পরশ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ- সাবের হোসেন চৌধুরী  ডিএমপি’র পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা বাংলাদেশে সবুজ শক্তিতে বিনিয়োগ, বাণিজ্য অফিস স্থাপন ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার  আপার সিদ্ধান্তই চূড়ান্ত এবং শিরোধার্য- অপু বিএনপি ‘সিম্প্যাথি কার্ড’ খেলার অপচেষ্টা করছে: কাদের মাধ্যমিকের ছুটি বাড়লো আরও ১ দিন আগামী ২ মে পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

বিচ্ছেদ হয়নি শাকিব-বুবলির,সময় নিচ্ছেন দুজনেই

নিজস্ব প্রতিবেদক / ৮৪ Time View
Update : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

ভালোবেসে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত একই সাথে বিয়ে নিয়ে সমালোচিত নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৮ সালে এই জুটির বিয়ের দুই বছরের মাথায় তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। এরপরই তাদের সম্পর্কে দূরত্বের সৃষ্টি হয়। নানা কারণে সেই দুরত্ব গড়িয়েছে বিচ্ছেদ অব্দি।

যদিও বুবলী জানালেন, তারা দুজনেই এখনও সময় নিচ্ছেন। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদটা হয়নি। তবে বর্তমানে শাকিবের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তিনি। আলাদা থাকছেন এই জুটি।

এরই মধ্যে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই নায়িকা। যেখানে কথা বলেছেন শাকিব খানের সঙ্গে বিয়ের পর নানা খুঁটিনাটি বিষয় প্রসঙ্গে। বিশেষ করে এই তারকা দম্পতির ‘না’ বলা কথাগুলোই যেন প্রকাশ্যে আনলেন তিনি।

সাক্ষাৎকারে একটি অংশে বুবলী বলেন, আমার ও শাকিব খানের একটা জায়গাতে খুব মিল রয়েছে। আমরা দুজনেই খুব ‘ইন্ট্রোভার্ট’। বাহিরে হয়তো চুপচাপ থাকি, কিন্তু পরিবারের মানুষদের সঙ্গে অনেক কথা বলি।

শাকিবের ‘প্রচুর’ রাগ ,তিনি যখন রেগে যান, তখন আমি চুপ হয়ে যাই। তবে শাকিব খুব একটা সচারচর রাগেন না, রেগে গেলে উনি খুব একটা প্রকাশ করেন না। তার রাগটা বুঝে নিতে হয়। আমি সেটাই বুঝে নেওয়ার চেষ্টা করতাম।’

বুবলী বলেন, অধিকাংশ সময়েই শাকিব খান আমাকে ‘বুবলী’ বলে ডাকতেন। তবে হঠাৎ হঠাৎ সে আমাকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন। তবে আমি কখনোই শাকিবকে তার নাম ধরে ডাকতাম না। যে নামে ডাকতাম সেটা আমার খুবই ব্যক্তিগত, এটা বলতে চাই না।

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে শাকিব খানের বাড়িতে দেখা যায় বুবলীকে। এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘গেল মাসে বীরের জন্মদিনে আমরা শাকিবের বাড়িতে একসঙ্গে ইফতার করি। এরপর বাবা ও তার পরিবারের মানুষদের সঙ্গে একসাথে বসেই কেক কেটেছি।’

শেহজাদ খান বীরের জন্য আমাদের যোগাযোগ হয়, আমরা চাই আমাদের সন্তানকে একটা ভালো ভবিষ্যত দিতে। তাই আমরা সময় নিচ্ছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর